বুধবার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

প্রকাশিত: জুলাই ৫, ২০২৩; সময়: ৯:৫১ পূর্বাহ্ণ |
বুধবার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

পদ্মাটাইমস ডেস্ক : আজ বুধবার, ৫ জুলাই ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, একবার চোখ বুলিয়ে নিতে পারেন আজকের রাশিফলে।

মেষ : জটিল পরিস্থিতির মধ্যে দিয়ে কাটবে দিনটি। চাকরি ও ব্যবসার কারণে যাত্রা হতে পারে। ব্যবসায় লাভের জন্য দিনটি সাধারণ। পারিবারিক জীবনে অসম্পূর্ণ কাজ ও দায়িত্ব সম্পন্ন করতে পারবেন। জীবনসঙ্গীর সঙ্গে কোনো কারণে অবসাদ ও মতভেদ সৃষ্টি হতে পারে। পড়াশোনায় মনোনিবেশ করুন।

বৃষ : ক্যারিয়ার ও ব্যবসা ক্ষেত্রে সাধারণভাবে সব কিছু ঘটবে। আটকে থাকা অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতে পারবেন। আর্থিক জীবনে সংযমী হতে হবে। তা না হলে লোকসান হতে পারে। পারিবারিক জীবন ঠিকঠাক থাকবে। কোনো বরিষ্ঠ ব্যক্তির সাহায্যে সাফল্যের সঙ্গে কাজ সম্পন্ন করবেন।

মিথুন : দিনটি ওঠাপড়ায় ভরে থাকবে। মনের মধ্যে কোনো কারণে ব্যাকুলতা থাকবে। ফলে সিদ্ধান্ত গ্রহণ ক্ষমতা প্রভাবিত হবে। ব্যবসায় ভালোভাবে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন। তা না হলে লোকসান হতে পারে। সামাজিক ও ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। এতে অর্থ ব্যয় হবে। ছাত্রদের জন্য দিনটি আনন্দদায়ক। পরিবারে কোনো বরিষ্ঠ ব্যক্তির স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

কর্কট : দিনটি আনন্দে কাটবে। বড় গোষ্ঠীতে অংশীদারিত্বের ফলে লাভ হবে। প্রচুর ব্যয় হবে। পারিবারিক প্রয়োজনীয়তা পূরণের পাশাপাশি ভবিষ্যৎ পরিকল্পনায় অর্থ ব্যয় করবেন। জীবনসঙ্গীর সঙ্গে ছোটখাটো যাত্রা করতে পারেন। ভবিষ্যৎ পরিকল্পনায় কাজ করতে পারেন।

সিংহ : দিনটি উৎসাহে পরিপূর্ণ থাকবে। ব্যবসা ও কাজে যে পরিকল্পনা করবেন, তাতে সাফল্য লাভ করবেন। উৎসাহ নিয়ন্ত্রণে রাখতে হবে। অধিক আনন্দ সমস্যা ডেকে আনতে পারে। আপনার উন্নতি দেখে শত্রুরাও ঈর্ষান্বিত হবেন। অফিসের কাজে ব্যস্ততার কারণে পরিবারকে সময় দিতে পারবেন না। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে।

কন্যা : দিনটি বিশেষ অনুকূল নয়। হতাশাজনক পরিস্থিতি থাকবে। গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সিদ্ধান্ত হতাশ করতে পারে। তাই আজ কোনো বড় সিদ্ধান্ত নেবেন না। রাগের কারণে নিজের ভাষা খারাপ করবেন না। সন্ধ্যাবেলা পরিবারের ছোট সদস্যদের সঙ্গে হইহুল্লোড় করে কাটাবেন। এর ফলে আপনার অবসাদ কমবে।

তুলা : কোনো দুশ্চিন্তার কারণে আনন্দের মুহূর্ত হাতছাড়া করবেন। কর্মক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। কোনো কাজে ভুল সিদ্ধান্তের জন্য আপনার ঘাড়ে দোষ চাপানো হতে পারে। পারিবারিক জীবনে সক্রিয় থাকবেন। সন্তানের ক্যারিয়ার ও তাদের প্রয়োজনীয়তার জন্য কিছু সিদ্ধান্ত নেবেন। ফলে লাভ হবে।

বৃশ্চিক : যাদের চোখের সমস্যা আছে, তাদের সতর্ক থাকতে হবে। কারণ কষ্ট বাড়তে পারে। পরিবারে কোনো নারী সদস্যের স্বাস্থ্য চিন্তায় ফেলবে। আর্থিক জীবনে ভাগ্য আপনার সঙ্গে রয়েছে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন।

ধনু : প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা পাবেন। ফলে আপনার উৎসাহ দ্বিগুণ হবে। অধিক ব্যয় ও কারও চালাক-চতুর আর্থিক পরিকল্পনার ফাঁদে পা দেবেন না। তা না হলে লোকসান হতে পারে। জীবনসঙ্গী ও পরিবারের সদস্যের কারণে সমস্যা দেখা দিতে পারে। এর ফলে মানসিক অবসাদ অনুভব করবেন। ব্যবসায়িক সমস্যার সমাধানের জন্য বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। ভাই-বন্ধুদের সাহায্যে ব্যবসায়িক সমস্যার সমাধান হবে।

মকর : কাজের পাশাপাশি স্বাস্থ্যের যত্ন নিন। বিয়ের আলোচনা হতে পারে। সন্তানের পক্ষ থেকে আনন্দদায়ক সংবাদ পেতে পারেন। কারও কাছ থেকে উপহার পেতে পারেন। তবে এই উপহারের পেছনে কারও কোনো স্বার্থ লুকিয়ে থাকতে পারে।

কুম্ভ : আর্থিক পরিস্থিতি মজবুত করার জন্য কোনো পরিকল্পনা শুরু করতে পারেন। ব্যবসায় সন্দেহজনক ব্যক্তিদের সঙ্গে কথাবার্তার সময়ে ভেবেচিন্তে পদক্ষেপ করতে হবে। প্রেম জীবনে জীবনসঙ্গীর জন্য কোনো উপহার পেতে পারেন। কারও চাপে এসে কোনো ব্যবসায়িক সিদ্ধান্ত নেবেন না। তা না হলে সমস্যায় পড়তে পারেন।

মীন : যারা চাকরি পরিবর্তনের কথা চিন্তাভাবনা করছেন, তারা সব বিষয় ভালোভাবে চিন্তাভাবনা করে পদক্ষেপ নেবেন। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। ফলে মনে আনন্দ থাকবে। আজ পরিবারের সদস্যদের জন্য সময় বের করবেন। তা না হলে তারা রেগে যেতে পারেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে