রাজশাহী-৫ আসনে ভোটারের দ্বারে দ্বারে ওবায়দুর রহমান

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩; সময়: ৬:১৮ অপরাহ্ণ |
রাজশাহী-৫ আসনে ভোটারের দ্বারে দ্বারে ওবায়দুর রহমান

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে রাজশাহী-৫ পুঠিয়া ও দূর্গাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, পাড়া-মহল্লায় ভোটারের দ্বারে দ্বারে ঈগলের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনের ডামি স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় উপকমিটির ধর্ম বিষয়ক সম্পাদক ও জেলা যুবলীগের সহসভাপতি ওবায়দুর রহমান।

ভোটারদের দ্বারে দ্বারে যখন ঈগল প্রার্থী ঘুরছেন তখন তাকে চারদিক থেকে ঘিরে রেখে ভালোবাসায় সিক্ত করছেন ভোটাররা। এবং তার কথা গুলো শুনছেন মনোযোগ সহকারে সেই সময় ভোটারদের কাছে তুলে ধরছেন দেশের চলমান উন্নয়ন চিত্র এবং উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আবারও বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে হলে ঈগল প্রতিকে ৭ তারিখ সারাদিন ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানাচ্ছেন তিনি।

ওবায়দুর রহমান বলেন, বর্তমানে তৃণমূল জনগণের আস্থার প্রতীক ঈগল হয়ে দাড়িয়েছে। এখানে প্রধানমন্ত্রীর নৌকাকে নয় নৌকার প্রার্থীকে জনগণ প্রত্যাখ্যান করেছে। তাই জণগণের স্বতস্ফুর্ত অংশগ্রহনে আর সমর্থনে ঈগল আজ বিজয়ের দ্বারপ্রান্তে। শনিবার (৩০ ডিসেম্বর) নিয়মিত প্রচারণার অংশ হিসেবে পুঠিয়ার জিউপাড়া ও পৌর এলাকার বিভিন্ন গ্রামে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

আসন্ন নির্বাচনী প্রচারণা ও গণসংযোগকালে ওবায়দুর রহমান বলেন, আমাদের সকলের প্রিয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং তার আদেশে আজ ডামি প্রার্থী হয়ে ঈগল প্রতিক নিয়ে এসেছি। আমি যেন নির্বাচিত হয়ে আপনাদের সেবায় কাজ করে যেতে পারি। আর সে কারনেই পুঠিয়া-দূর্গাপুরের সার্বিক উন্নয়ন করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি ও আমাদের এলাকার উন্নয়নের জন্য যা যা বলার দরকার তাই যেন সংসদে গিয়ে বলতে পারি তাই আমাকে ঈগল মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি আরো বলেন, এই আসনে আমাদের শত্রু হচ্ছে বর্তমানে নৌকার প্রার্থী তারা বিভিন্ন সময় বিভিন্ন ভাবে জনসাধারণদের ভয়-ভীতি হুমকি ধমকি দিয়ে আসছে। এবং কিছু দুর্বৃত্তরা রাতের বেলায় আমার বিভিন্ন স্থানে ঈগলের অফিসে ককটেল বিস্ফোরণ ও অফিস ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে।

জিউপাড়া ও পৌরসভা এলাকায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগকালে ওবায়দুর রহমান উপস্থিত ভোটারদের আহবান জানিয়ে বলেন, আপনারা আগামী ৭ জানুয়ারী সকল ভেদাভেদ ভুলে প্রধানমন্ত্রীর দেওয়া আমি ডামি স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে আমাকে বিজয়ী করে পুঠিয়া-দূর্গাপুর বাসীর সেবা করার সুযোগ দিন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিন।

নির্বাচনী প্রচারণাকালে এ সময় তাঁর সাথে জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, পুঠিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ খান ঝন্টুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল পরিমাণ সাধারণ ভোটার উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে