তানোরে কামারগাঁ ইউপির উপ-নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত: জুলাই ৪, ২০২৪; সময়: ৭:৩৩ অপরাহ্ণ |
তানোরে কামারগাঁ ইউপির উপ-নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সাইদ সাজু, তানোর : রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে উপনির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে ৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। এরা হলেন, কামারগাঁ ইউপির সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামানিক, কামারগাঁ ইউনিয়ন আ’ লীগ সাবেক সাধারণ সম্পাদক শফি কামাল মিন্টু ও মাসুদ করিম।

বৃহস্পতিবার সকালে সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামনিক ও মাসুদ করিম নিজ নিজ সমর্থনকারী ও প্রস্তাবকারীদেরকে সাথে নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন। অপরদিকে কামারগাঁ ইউপি আ’ লীগ সাবেক সাধারণ সম্পাদক শফি কামাল মিন্টু তার সমর্থনকারী ও প্রস্তাবকারীসহ মটরসাইকেলের বিশাল শোডাউন নিয়ে উপজেলা নির্বাচন অফিসারের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

তানোর উপজেলা নির্বাচন অফিসার ও উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কামরুজ্জামান বলেন, বৃহস্পতিবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে ৩ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তিনি বলেন, শুক্রবার যাচাই বাছাই ও ১০ জুলাই মনোনয়ন পত্র প্রত্যাহার, ১১জুলাই প্রতিক বরাদ্ধ এবং ২৭ জুলাই ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, কামারগাঁ ইউপির নির্বাচিত চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শুন্য হওয়ায় এই ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহনের জন্য সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে