কুষ্টিয়ায় সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর করোনাকালীন সহায়তা চেক বিতরণ

প্রকাশিত: আগস্ট ১০, ২০২০; সময়: ৬:৪৬ অপরাহ্ণ |
কুষ্টিয়ায় সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর করোনাকালীন সহায়তা চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়ায় সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর করোনাকালীন সহায়তার চেক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে কুষ্টিয়ার জেলা প্রশাসনের সভা কক্ষে এক অনুষ্ঠানে এ চেক বিতরণ করা হয়।

জেলা প্রশাসক আসলাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। এ সময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, পুলিশ সুপার এস এম তানভির আরাফাত, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলামহ স্থানীয় সাংবাদিক নেতারা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে কুষ্টিয়া ১ আসনের সাংসদ আ কা ম সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া ৪ আসনের সাংসদ সেলিম আলতাফ জর্জসহ জেলার সর্বস্তরের সাংবাদিক, জন প্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি মাহবুব উল আলম হানিফ বলেন, সাংবাদিকরা হলেন, দেশ ও জাতির দর্পন। দেশের ক্রান্তিকালে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে থাকে। তিনি বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার মিডিয়া বান্ধব সরকার। এই কারণে দেশে করোনাকালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী অন্যান্য পেশাজীবীদের মত সাংবাদিকদেরও পাশে দাঁড়িয়েছেন।

এসময় হানিফ বলেন, বর্তমান সরকার সমালোচনা ভয় পায় না। তবে সরকারের সমালোচনার পাশাপাশি উন্নয়ন কর্মকান্ডের খবর তুলে ধরার জন্য আহ্বান জানান এই নেতা। তিনি আরো বলেন, আমরা যে মত বা পথের হয়না কেন, মৌলিক বিষয় যেমন জাতির পিতা, মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনায় কোন আপষ করা চলবে না।

অনুষ্ঠানে সাংবাদিক নেতা মোল্লা জালাল বলেন, কুষ্টিয়াসহ দেশের বিভিন্ন জেলায় সাংবাদিকদের মধ্যে যে বিভেদ রয়েছে তা দূর করতে না পারলে এ পেশার মানুষদের কল্যাণ সম্ভব নয়। শাবান মাহমুদ বলেন, বর্তমান প্রধানমন্ত্রী মিডিয়াবান্ধব বলেই আজ সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছেন। তিনি এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। পরে মাহবুব উল আলম হানিফ কুষ্টিয়া প্রেসক্লাব ও কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সদস্যসহ জেলা কর্মরত ৬৫ জন সাংবাদিকের হাতে প্রধানমন্ত্রীর করোনাকালীণ সহায়তার চেক তুলে দেন।

  • 49
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে