মুন্ডুমালায় আ.লীগের বর্ধিত সভা

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২১; সময়: ২:২৭ অপরাহ্ণ |
মুন্ডুমালায় আ.লীগের বর্ধিত সভা
নিজস্ব প্রতিবেদক : মুন্ডুমালা পৌর সভা নির্বাচন পরবর্থী আ.লীগের বর্ধিত সভায় সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নৌকা প্রতিকে মাত্র ৬১ ভোটে আ’ লীগের মধ্যে ঘাপটি মেরে মোস্তাক সেজে বসে থাকা বেইমানদের জন্য পরাজিত মেয়র প্রার্থী মুন্ডমালা পৌর আ’ লীগ সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন।
তিনি, সকলকে শান্তনা দেয়ার পাশাপাশি নৌকার বিজয় ঘটাতে দিন রাত ভোটের মাঠে কঠোর পরিশ্রম করা নেতা কর্মি ও সমর্থকদের সাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আ’ লীগের পদপদবি ব্যবহার কারী ওই মোস্তাকরা নৌকা ফুটো করেছে।
তিনি বলেন, সব কেন্ত্রীয় রেজাল্ট যোগ করে বিজয়ী হওয়া নৌকা আ’ লীগ সভাপতি গোলাম রাব্বানী ভোট কেন্দ্রের বাইরে চেয়ার নিয়ে বসে হাতুড়ী দিয়ে নৌকা ফুটো করেছে। তিনি বলেন, রাব্বানীরা দলের পদপদবি ব্যবহার করে ব্যাক্তি কেন্দ্রীক ভুমিকা পালন করছে। সরাসরি নৌকার বিরোধীতা করা ব্যাক্তিদের আ’ লীগে থাকা ভয়ংকর বিষয়। তানা হলে কি ভাবে নৌকার সভাপতির নিজ কেন্দ্রে নৌকা ডাবল ভোটে পরাজিত হয়। এই ভয়ংকর আ’লীগ নেতারা আ’ লীগ দলের রাজনীতি করার অধিকার হারিয়েছে।
শনিবার বিকালে মুন্ডুমালা বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে নির্বাচন পরবর্তী মুন্ডুমালা পৌর আ’ লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য এসব কথা বলেন।
তিনি বলেন, এ পরাজয়ের দায় দায়িত্ব আ’ লীগ সভাপতি গোলাম রাব্বানীকেই নিতে হবে, কোন ভাবেই এ দায় তিনি এড়িয়ে যেতে পারেন না। জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে উপজেলা পরিষদ নির্বাচন এবং সব শেষে সম্প্রতি মুন্ডমালা পৌর সভায় নির্বাচনে তার ঘনিষ্টজন রহমানকে (জগ) প্রতিক ব্যবহার করে নৌকার বিপক্ষ অবস্থান নিয়ে নিজের কেন্দ্রেয় নৌকা ফুটো করলো।
মুন্ডমালা পৌর আ’ লীগ সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা যুবলীগ সভাপতি ও তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
প্রধান বক্তা ছিলেন রাজশাহী জেলা আ’ লীগের সহ সভাপতি শরিফ খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁধাইড় ইউপি ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, তানোর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম।
তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিকসহ মুন্ডুমালা পৌর লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
উক্ত বর্ধিত সভায় কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হওয়া আ’লীগ পন্থী নবনির্বাচিত কাউন্সিলরদের ফুলের মালা পরিয়ে শুভেচ্ছাসহ অভিনন্দন জানিয়ে সংবর্ধনা জানানো হয়।
  • 28
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে