বাগমারায় কাচারী কোয়ালীপাড়ায় পূজা মন্দির পরিদর্শনে চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১; সময়: ৭:৫০ অপরাহ্ণ |
বাগমারায় কাচারী কোয়ালীপাড়ায় পূজা মন্দির পরিদর্শনে চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হচ্ছে শারদীয় দূর্গাপূজা। হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ এই উৎসবকে কেন্দ্র করে মন্দির পরিদর্শন করেছেন আসন্ন কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী, বাগমারা উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য মোজাম্মেল হক।

বৃহস্পতিবার সন্ধ্যায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কাচারী কোয়ালীপাড়ায় ঐতিহ্যবাহী পুরাতন রাজবাড়ী কালীমাতা ও শ্রী শ্রী গোবিন্দ মন্দিরে দূর্গাপূজা পরিদর্শন করেন তিনি। পরিদর্শন কালে মন্দির কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকের হাতের নগদ অর্থ সহায়তা করেন। হিন্দু সম্প্রদায়ের সমর্থন পেতে মন্দির পরিদর্শন করেন তিনি। বিশেষ করে ইউনিয়ন জুড়ে একটি স্থানে হচ্ছে দূর্গাপূজা। সেখানে পরিদর্শন কালে হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে কুশল বিনিময় করেন মোজাম্মেল হক।

এ সময় তার সাথে ছিলেন, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, আইন বিষয়ক সম্পাদক রহিদুল ইসলাম, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মফিজ উদ্দীন, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দুলাল উদ্দীন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউপি সদস্য আমজাদ হোসেন, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জাহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা নাসিম উদ্দীন, কালীমাতা ও শ্রী শ্রী গোবিন্দ মন্দির কমিটির সভাপতি সুনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র প্রামানিক সহ আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে মোজাম্মেল হক বলেন, ধর্ম যার যার উৎসব সবার। শান্তিপূর্ণ ভাবে পূজা উদযাপন করতে সকলের সহযোগিতা প্রয়োজন। হিন্দু সম্প্রদায়ের পাশে সব সময় আমরা আছি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে নির্বাচিত হয়ে আপনাদের সেবায় কাজ করে যাবো। স্ব স্ব ধর্মের লোকজন যেন প্রত্যেকটা ধর্মকে মেনে নেয় কোন ধর্মই ছোট না।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে