নওগাঁয় নতুন রাস্তা ও সেতু উদ্বোধন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩; সময়: ১১:০৩ পূর্বাহ্ণ |
নওগাঁয় নতুন রাস্তা ও সেতু উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : গ্রামীণ অবকাঠামো সংস্কার কর্মসূচীর আওতায় প্রায় ১০ কিলোমিটার নতুন রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

রোববার বিকেলে দুবলহাটি ইউনিয়নের কালিপুরগ্রামে নতুন রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন নওগাঁ -৫ আসানের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজামউদ্দিন জলিল জন।

দুর্যোগ ব্যবস্থাপনা শাখার তথ্যমতে, গ্রামীণ অবকাঠামো সংস্কার কর্মসূচীর আওতায় নতুন রাস্তা নির্মাণ করা হবে ৯৬২০ মিটার এবং পৃথক পৃথক ৩টি স্থানে ১৫০ ফিট সেতু নির্মাণ করা হবে। এই রাস্তা নির্মাণ করা হলে নওগাঁ জেলার মান্দা-নওগাঁ উপজেলার মধ্যে দুরত্ব কমে যাবে।

নওগাঁ সদর উপজেলার সাথে ৪টি ইউনিয়নের প্রায় দেড় লক্ষ লোক নওগাঁ জেলা সদরের সাথে যোগাযোগর সুবিধা পাবে। এতে এই অঞ্চলের জীবন মান উন্নয়নে ব্যাপক প্রভাব পরবে।

রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনীর সময় প্রধান অতিথি ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন বলেন, জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন দেশের শহর ও গ্রামের মধ্যে কোন পার্থক্য থাকবে না। তারই অংশ হিসেবে এই নতুন রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হলো। এই রাস্তা নির্মানের ফলে অত্র এলাকার জনগনের দীর্ঘদিনের প্রাণের দাবি পুরুন হলো । আরো অধিক উন্নয়নের জন্য শেখ হাসিনার হাত শক্তিশালী করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্রের প্রতি আস্তা রাখতে হবে।

দুর্যোগ ব্যবস্থাপনা শাখার বাস্তবায়নে ও বাংলাদেশ আওয়ামীলীগ , দুবলহাটি ইউনিয়নের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইলিয়াস তুহিন রেজা, নওগাঁ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, মাহুবুবুল হক কমল, সাধারন সম্পাদক মো: রেজাউল করিম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসিম আহমেদ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে