শাহরুখ-প্রিয়াংকার পরকীয়ার খবর ছড়িয়েছিলেন যে অভিনেত্রী

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩; সময়: ১:৫৫ অপরাহ্ণ |
খবর > বিনোদন
শাহরুখ-প্রিয়াংকার পরকীয়ার খবর ছড়িয়েছিলেন যে অভিনেত্রী

পদ্মাটাইমস ডেস্ক : নিজের কর্মজীবন ও পরিবার নিয়েই বেশিরভাগ সময় ব্যস্ত থাকেন শাহরুখ খান। বিতর্ক থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতেই পছন্দ করেন তিনি। তবু বিতর্ক তার পিছু ছাড়েনি।

প্রিয়াংকা চোপড়া জোনাসের সঙ্গে অভিনেতার বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে বলিউডে যে চর্চা শুরু হয়েছিল, তা সহজে থামেনি।

২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডন’ ছবিতে শাহরুখের সঙ্গে প্রথম অভিনয় করতে দেখা যায় প্রিয়াংকাকে। ছবির প্রচারে হোক বা বলিউডের অন্যান্য অনুষ্ঠানে— দুই তারকাকে অধিকাংশ সময় একসঙ্গে দেখা যেত। তাদের গভীর বন্ধুত্বের ছিটেফোঁটা ধরা পড়ত পাপারাজ্জিদের ক্যামেরার লেন্সেও। কিন্তু তাদের পরকীয়া সম্পর্কের কথা রটিয়েছিলেন বলিউডেরই এক অভিনেত্রী।

শাহরুখ ও গৌরীর বাড়িতে কোনো অনুষ্ঠান হলে অতিথি হিসেবে উপস্থিত থাকতেন বলিউড অভিনেত্রী নীলম কোঠারি। গৌরীর ঘনিষ্ঠ বান্ধবী ছিলেন নীলম। প্রিয়াংকার দাবি— নীলমই নাকি তার সঙ্গে শাহরুখের পরকীয়া সম্পর্কের ভুয়া খবর ছড়িয়েছিলেন।

বলিউড সূত্রের খবর, শাহরুখের সঙ্গে প্রিয়াংকার বন্ধুত্ব যখন বৃদ্ধি পেতে থাকে, সে কথাই নাকি অভিনেত্রী তার কাছের বান্ধবীদের জানিয়েছিলেন। ইন্ডাস্ট্রিতে ভালো যোগসূত্র ছিল নীলমের। এ কান-ও কান ঘুরে প্রিয়াংকার সঙ্গে শাহরুখের বিশেষ বন্ধুত্বের কথা নাকি নীলমের কানে আসে।

কানাঘুষা শোনা যায় যে, টরন্টোয় গিয়ে নাকি মধ্যরাতে শাহরুখ ও প্রিয়াংকা গোপনে বিয়ে করেছিলেন। নীলমই নাকি শাহরুখ ও প্রিয়াংকার পরকীয়ার কথা গৌরীকে জানিয়েছিলেন। তার পরেই শাহরুখ ও গৌরীর মধ্যে অশান্তি শুরু হয়।

২০১২ সালে করণ জোহরের বাড়ির এক অনুষ্ঠানে বলিউডের সব নক্ষত্র উপস্থিত ছিলেন। অতিথি হিসেবে নিমন্ত্রিত ছিলেন শাহরুখ, গৌরী, প্রিয়াংকাও। সেই অনুষ্ঠানে প্রিয়াংকার আগে সস্ত্রীক শাহরুখ পৌঁছেছিলেন।

অনুষ্ঠানে প্রিয়াংকা পৌঁছতেই শাহরুখ অভিনেত্রীকে আপ্যায়ন করতে চলে যান। প্রিয়াংকার হাত ধরে তার গালে সৌজন্যের খাতিরে চুমু এঁকে দেন শাহরুখ। পুরো ঘটনাটি গৌরীর নজরে পড়ে।

অনুষ্ঠানে শাহরুখের আচরণ দেখে গৌরী ক্ষুব্ধ হয়ে যান। সূত্রের খবর— তার পরেই নাকি শাহরুখের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন গৌরী। গৌরী বলিউডের প্রযোজক ও পরিচালকদের নির্দেশ দিয়েছিলেন যে, প্রিয়াংকাকে যেন কোনো কাজ দেওয়া না হয়।

কানাঘুষা শোনা যায় যে, শাহরুখকেও নাকি প্রিয়াংকার সঙ্গে কাজ করতে মানা করেছিলেন গৌরী। তার পর আর দুই তারকাকে একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি।

২০১২ সালেই নীলমের বিরুদ্ধে অভিযোগ আনেন প্রিয়াংকা। দাবি করেন শাহরুখের সঙ্গে তার পরকীয়ার ভুয়া খবর রটিয়েছেন তিনি। নীলম যদিও প্রিয়াংকার দাবি অস্বীকার করেন।

নিজের অ্যাকাউন্ট থেকে টুইট করে নীলম লেখেন, ‘মিথ্যা কথা রটানোর যে অভিযোগ আমার বিরুদ্ধে আনা হয়েছে, তা জানার পর আমার কী করা উচিত বুঝতে পারছি না।’

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে