শিবগঞ্জে মাদকবিরোধী শপথ পাঠ করালেন এমপি শিমুল

প্রকাশিত: মে ২৯, ২০২৩; সময়: ২:২৫ অপরাহ্ণ |
শিবগঞ্জে মাদকবিরোধী শপথ পাঠ করালেন এমপি শিমুল

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তামাক ও মাদক প্রতিরোধের মাধ্যমে ভবিষ্যৎ সুনাগরিক গড়ে তোলার লক্ষ্যে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ইয়ুথ লিডার্স কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বাংলাদেশ পার্লামেন্টারি ফোরাম ফর হেলথ অ্যা-ওয়েলবিং ও স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশনের যৌথ আয়োজনে শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুল অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. নিজাম উদ্দীন আহম্মেদ ও পরিচালক অধ্যাপক ড. রফিকুল ইসলাম।

এতে আরও বক্তব্য রাখেন, শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক সাইফুল মালেক, রাণীহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন, শিবগঞ্জ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ জোবদুল হক, শিক্ষার্থী সিয়াম আলী ও আনিসা খাতুনসহ অন্যরা।

এসময় তামাক ও মাদক প্রতিরোধের মাধ্যমে ভবিষ্যৎ সুনাগরিক গড়ে তোলার লক্ষ্যে বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করা হয়।

একই সঙ্গে উপজেলার ১৩৯টি মাধ্যমিক বিদ্যালয়ে স্বাস্থ্য সুরক্ষা ক্লাব গঠনে সিদ্ধান্ত গৃহীত হয়। শেষে সুস্বাস্থ্য, ধূমপান ও তামাকবিরোধী শপথ পাঠ করান সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে