সিয়ামের নতুন কৌশল, ‘ধরবেন কিন্তু ছোঁবেন না’

প্রকাশিত: জুন ২৪, ২০২৩; সময়: ১২:৫০ অপরাহ্ণ |
খবর > বিনোদন
সিয়ামের নতুন কৌশল, ‘ধরবেন কিন্তু ছোঁবেন না’

পদ্মাটাইমস ডেস্ক : সিনেমার প্রচারে নিত্যনতুন কৌশল অবলম্বন করতে দেখা যায় তারকাদের। এতে অনেকসময় ভালো ফলও আসে। এবার তেমনই একটি নতুন ‘কৌশল’ প্রয়োগ করতে দেখা গেল চিত্রনায়ক সিয়াম আহমেদকে। তবে তার নেওয়া অভিনব এই কৌশল নিয়ে রহস্যের গন্ধ পাওয়া যাচ্ছে।

গত বৃহস্পতিবার (২২ জুন) ‘অন্তর্জাল’ ছবির পরিচালক দীপংকর দীপন নিজের ফেসবুকে একটি স্থিরচিত্র ও একটি ভিডিও পোস্ট করেন। ১০ সেকেন্ডের সেই ভিডিওতে সিয়ামকে বলতে শোনা গেছে ছবির প্রচারে গিয়ে নতুন ‘কৌশল’ নেওয়ার কথা।

দীপংকর দীপনের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, এক পাশে সুনেরাহ, অন্য পাশে মিমকে নিয়ে মাঝে দাঁড়িয়েছেন সিয়াম।দুই হাতে দুই নায়িকাকে জড়িয়ে ধরলেও হাতের স্পর্শ লাগছে না তাদের শরীরে।

হাত দুটো কিছুটা আলগা রেখেছেন নায়ক। ক্যাপশনে পরিচালক লিখেছেন, ‘সিয়ামকে বলেছিলাম প্রমোশনে গিয়ে নায়িকাদের হাতটাত ধরো না ভাই…শুনে সিয়াম নতুন স্ট্রাটেজি নিয়েছে।’

নির্মাতার সঙ্গে সুর মিলিয়ে পোস্ট করা ওই ভিডিওতে সিয়াম বলেন, ‘খেয়াল করে দেখেন, আমি একটা নতুন স্ট্রাটেজি হাতে নিয়েছি—দুই পাশেই হাত আছে, কিন্তু ছোঁবে না, মানে ধরব কিন্তু ছোঁব না।’

কেন হঠাৎ এমন ‘কৌশল’ নিলেন অভিনেতা এবং সেটা ঘটা করে আবার প্রচার করছেন ফেসবুকে, তা অবশ্য খোলাসা করেননি দীপন কিংবা সিয়াম কেউই। তবে কথায় আছে, বুদ্ধিমানের জন্য ইঙ্গিতই যথেষ্ট।

তাই তো কারো আর বুঝতে বাকি নেই এই পোস্টে কাকে এবং কী ইঙ্গিত করা হয়েছে। গত বছর রায়হান রাফীর ‘দামাল’ সিনেমার প্রচারে গিয়ে মিমের হাত ধরেন শরিফুল রাজ।

পরে এই ঘটনাকে কেন্দ্র করে তার স্ত্রী ও চিত্রনায়িকা পরীমণি ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন। এমনকী রাজ-মিমের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে বলেও পরবর্তীতে অভিযোগ তোলেন তিনি।

এবার কি তেমন ঝামেলা এড়াতেই সিয়ামের এই নতুন ‘কৌশল’ নেওয়া? যদিও ওই সময় ‘হাত ধরাধরি’র ঘটনায় সিয়ামকে ‘ভালো ছেলে’র তকমা দিয়েছিলেন পরী।

প্রসঙ্গত, ‘অন্তর্জাল’ ছবির প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম ও সুনেরাহ বিনতে কামাল। ছবিটি ঈদে মুক্তির কথা থাকলেও সেটি আর হচ্ছে না বলে জানান মিম।

আগামী ২১ জুলাই ছবিটির নতুন মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। এতে আরও অভিনয় করেছেন এবিএম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহা প্রমুখ। প্রযোজনায় রয়েছে মোশন পিপল স্টুডিওস লিমিটেড ও স্পেলবাউন্ড লিও বার্নেট।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে