বদলগাছীতে নৌকা প্রতীকের প্রচারণায় বিশাল শোডাউন

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪; সময়: ১:২৭ অপরাহ্ণ |
বদলগাছীতে নৌকা প্রতীকের প্রচারণায় বিশাল শোডাউন

নিজস্ব প্রতিবেদক, বদলগাছী : নওগাঁ-৩ আসনে নৌকার মনোনীত প্রার্থী সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী সৌরেনের প্রচারণায় বদলগাছী উপজেলার কোলা ইউনিয়নের চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বাপনের নেতৃত্বে বিশাল শোডাউন করেন কোলা ইউনিয়ন আওয়ামী লীগ ও সাধারণ নেতাকর্মীরা।

সোমবার বিকেল ৩টার দিকে কোলা ইউনিয়নের কোলা হাই স্কুল মাঠ থেকে এই শোডাউন শুরু হয়।

এসময় র‌্যালিতে অংশগ্রহণ করেন- কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক (মাষ্টার), ইউনিয়ন যুবলীগ, মহিলা লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও যুব মহিলা লীগসহ ঐ ইউপির সাধারণ জনগণ।

শোডাউনটি কোলা বাজার হয়ে সোনারপাড়া, কয়াভবানীপুর, ভোলার পালশা, কেশাইল, চকতাল, ঝারঘড়িয়া, ভান্ডারপুর, খামার আক্কেলপুর ও ঝাপড়িতলাসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

শোডাউনের পর ঐ ইউপির জনসাধারণ ও আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের সামনে এক পথ সভায় বক্তব্য রাখেন- চেয়ারমান শাহিনুর ইসলাম স্বপন।

এসময় তিনি বলেন, মনে রাখতে হবে, এই বাংলাদেশ কোথায় ছিল। আর শেখ হাসিনার নেতৃত্বে এখন কোথায় আছে। বাংলাদেশ এক সময় অন্ধকারে নিমজ্জিত ছিল। এ দেশে একজন নারী ও পরুষ ভবিষ্যতকে নিয়ে স্বপ্ন দেখতে পারত না।

কিন্তু এখন এবার যারা প্রথম ভোটার তারা বাংলাদেশকে নিয়ে স্বপ্ন দেখেন। কারণ আমাদের নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন স্বপ্নবাজ মানুষ এবং তিনি স্বপ্নকে সফল করার একজন প্রত্যয়ী নেত্রী ও রাষ্ট্রনায়ক। শেখ হাসিনার নেতৃত্বে নারী সমাজ আজকে এগিয়ে গেছে।

বিএনপিকে উদ্দেশ্য করে স্বপন বলেন, বাংলাদেশে বড় রাজনৈতিক দল যারা ছিল, তাদের মধ্যে যারা ভোট বর্জনের রাজনীতি করছে, ভোট প্রতিরোধের রাজনীতি করছে তারা দেশ থেকে নিঃশেষ ও বিলিন হয়ে গেছে।

তিনি আরও বলেন, বর্তমান যারা প্রথমবার ভোটার হয়েছেন তারা এই বাংলাদেশকে নিয়ে স্বপ্ন দেখেন। তাই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে। আগামী ৭ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এ নির্বাচন গণতন্ত্রের জন্য গুরুত্বপূর্ণ ও গণতন্ত্র রক্ষার নির্বাচন। এ নির্বাচন স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার নির্বাচন। এ নির্বাচন অসাম্প্রদায়িক রাষ্ট্র ব্যবস্থা রক্ষার নির্বাচন।

এ নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার নির্বাচন। তাই আমি সবাইকে নৌকা প্রতীকে ভোট দিয়ে সৌরেন্দ্র নাথকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহব্বান জানাচ্ছি।

উক্ত শোডাউনে প্রায় ৩’শ থেকে ৪’শ মোটরসাইকেল ও ২’শ অটোভ্যান ও চার্জারভ্যান অংশ নেয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে