রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত, সম্পাদক অপু

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪; সময়: ৭:২৪ অপরাহ্ণ |
রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত, সম্পাদক অপু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সংবাদপত্রগুলোর সম্পাদকদের নিয়ে গঠিত ‘রাজশাহী এডিটরস ফোরামের’ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সহ-সভাপতি দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক আফজাল হোসেন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক রাজশাহী সংবাদের সম্পাদক আহসান হাবীব অপু।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন, কোষাধ্যক্ষ দৈনিক সানশাইনের ভারপ্রাপ্ত সম্পাদক ইউনুস আলী, দফতর সম্পাদক দৈনিক গণধ্বনি প্রতিদিনের সম্পাদক ইয়াকুব শিকদার।

সদস্যরা হলেন, দৈনিক বার্তার সম্পাদক এসএম কাদের, দৈনিক সোনারদেশের সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, দৈনিক রাজশাহীর আলোর সম্পাদক আজিবার রহমান, দৈনিক নতুন প্রভাতের ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল মাহবুব, দৈনিক রাজবার্তার সম্পাদক মজিবুল হক বকু, দৈনিক উপচারের সম্পাদক ড. মোহাম্মাদ আবু ইউসুফ সেলিম, উত্তরা প্রতিদিনের সম্পাদক সাইফুল ইসলাম। সোমবার বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই কমিটি গঠন করা হয়।

সোমবার বিকেলে রাজশাহী এডিটরস ফোরামের অস্থায়ী কার্যালয়ে সম্পাদকদের সভা অনুষ্ঠিত হয়। সভায় সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তে তিন বছর মেয়াদি নতুন কমিটি গঠন হয়। সভায় রাজশাহীর স্থানীয় সংবাদপত্রের মানোন্নয়ন নিয়ে আলোচনা হয়।

আরইউজের অভিনন্দন : নবগঠিত রাজশাহী এডিটরস ফোরামকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)। সোমবার রাতে আরইউজের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি এক অভিনন্দন বার্তায় রাজশাহীর স্থানীয় দৈনিক পত্রিকাগুলোর সম্পাদকদের নতুন এই সংগঠনের সভাপতি মো. লিয়াকত আলী ও সাধারণ সম্পাদক আহসান হাবিব অপুসহ কমিটির সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সম্পাদকদের এই সংগঠন রাজশাহীর দৈনিক পত্রিকাগুলোর কল্যাণে কাজ করার পাশাপাশি কর্মরত সকল সাংবাদিকের বেতন-ভাতাসহ সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করার ব্যাপারে আন্তরিক থাকবে বলে আরইউজের পক্ষ থেকে আশাবাদ ব্যক্ত করা হয়েছে। এছাড়া সাংবাদিকদের স্বার্থ রক্ষার ব্যাপারে আরইউজে সব সময় রাজশাহী এডিটরস ফোরামকে পাশে পাবে বলেও আশাবাদ ব্যক্ত করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে