গ্যালারিতে রেগে আগুন আনুশকা, যা হলো অভিনেত্রীর

প্রকাশিত: জুন ১৩, ২০২৪; সময়: ২:৫৯ অপরাহ্ণ |
খবর > বিনোদন
গ্যালারিতে রেগে আগুন আনুশকা, যা হলো অভিনেত্রীর

পদ্মাটাইমস ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। সম্প্রতি অভিনেত্রীর ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এতে দেখা যায়, গ্যালারিতে রেগে আগুন আনুশকা। হঠাৎ কি হলো অভিনেত্রীর? এমন প্রশ্ন রহস্যের জাল বুনেছে তার ভক্তদের মনে।

ওই ভিডিওতে দেখা যায়, গ্যালারিতে তিল ধারণের জায়গা নেই। মাঠে ব্যস্ত ভারতীয় ও পাকিস্তান ক্রিকেট টিম। গ্যালারির এক পাশে দাঁড়িয়ে এক ব্যক্তির সঙ্গে রেগে কথা বলছেন আনুশকা। অভিনেত্রীর চোখ-মুখ থেকে জড়ছে ক্রোধের আগুন।

ভারতীয় গণমাধ্যমের সূএ অনযায়ী, গত ৯ জুন অনুষ্ঠিত হয় ভারত-পাকিস্তান ম্যাচ। মূলত এদিনই গ্যালারিতে এমন রূপে দেখা যায় আনুশকাকে। তবে ঠিক কি বিষয় নিয়ে এভাবে কথা বলছিলেন তিনি, সেটা এথনও অজানা।

এদিকে প্রিয় তারকাকে এমন রূপে দেখে হতবাক নেটিজেনরা। ভিডিওর কমেন্ট বক্সে কটাক্ষ করে মন্তব্য করেছেন অনেকেই। একজন লিখেছেন, ‘জয়া বচ্চনকে ছাড়িয়ে গেছেন আনুশকা।’

আরেক নেটিজেন লেখেন, ‘আনুশকাকে মাঠে আসতে কে বলেছেন? সে তার নবজাতকের যত্ন নিক।’ অন্য একজন লিখেছেন, ‘আনুশকা সবসময়ই এমন রেগেই থাকেন। এ আর নতুন কি।’

প্রসঙ্গত, দীর্ঘদিন চুটিয়ে প্রেমের পর ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন ক্রিকেটার বিরাট কোহলি ও আনুশকা। পরে ২০২১ সালের ১১ জানুয়ারি প্রথম কন্যা সন্তানের বাবা-মা হন তারা। চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের মা হয়েছেন আনুশকা। বর্তমানে স্বামী ও সন্তানদের নিয়ে বেশ সুখেই দিন পার করছেন তিনি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে