৯০ লাখ টাকা দাবির অভিযোগে যে প্রমাণ দেখালেন লায়লা

প্রকাশিত: জুন ১৪, ২০২৪; সময়: ১১:২৩ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
৯০ লাখ টাকা দাবির অভিযোগে যে প্রমাণ দেখালেন লায়লা

পদ্মাটাইমস ডেস্ক : কথিত প্রেমিকা লায়লার কাছ থেকে মুক্তি পেতে তিনটি শর্তের মুখোমুখি হন টিকটকার আব্দুল্লাহ আল মামুন ওরফে প্রিন্স মামুন। সে তিনটি শর্তের একটি হলো লায়লার ৯০ লাখ টাকা দাবি।

ধর্ষণ মামলায় এই মুহূর্তে গ্রেফতার হয়ে কারাগারে আছেন মামুন। এ ঘটনাকে কেন্দ্র করে সম্প্রতি আলোচনায় আসেন মামুনের কথিত প্রেমিকা লায়লা।

কারাগারে যাওয়ার আগে মামুন এক সংবাদ সম্মেলনে দাবি করেন, লায়লার কাছে ব্ল্যাকমেইলের শিকার তিনি। তার প্রতারণার ফাঁদ থেকে বের হতে চাইলেও নানা কারণে পেরে উঠছেন না মামুন। ওই সংবাদ সম্মেলনে মামুন আরও বলেন, ছুটকারা পেতে চাইলে লায়লা তাকে তিনটি শর্ত দেন। প্রথমটি হলো লায়লার জীবন থেকে চলে যেতে চাইলে মামুনকে ৯০ লাখ টাকা দিতে হবে।

দ্বিতীয় শর্ত হলো, টাকা না দিতে পারলে সম্পর্কে ফেরত আসতে হবে মামুনকে। আর দুইটি শর্তের কোনোটিই না মানলে লায়লার তৃতীয় শর্ত হলো, জেলে থাকতে হবে মামুনকে। লায়লার এমন শর্তে মামুনের উত্তর ছিল, তিনি তৃতীয় শর্ত মেনে জেলে থাকবেন। মামুনের এমন বক্তব্য প্রসঙ্গে সম্প্রতি লায়লার মন্তব্য জানতে চাওয়া হয়।

লায়লা জানান, বিষয়টি মোটেও সত্য নয়। এ ব্যাপারে লায়লা একটি স্ক্রিনশট সংবাদমাধ্যমে শেয়ার করেন। মোবাইল ফোনের ওই মেসেজের স্ক্রিনশটে দেখা যায়, চলতি বছর ২৪ মে মামুন লায়লার কাছে লাল রঙের একটি অডি গাড়ি উপহার চান।

হোয়াটসঅ্যাপে মামুনের গাড়ি উপহার চাওয়ার ২ দিন পর ২৭ মে তিনটি শর্ত দেন লায়লা। যেখানে তিনি শারীরিক নির্যাতনের জন্য ৯০ লাখ টাকা দাবি করেন।

এর কারণ প্রসঙ্গে লায়লা বলেন, ‘ও অনেকভাবে মামলা তোলার জন্য প্রেশার দিচ্ছিল। আমিও ভালোবাসা থেকে মামলা তুলে নিতে চাচ্ছিলাম। সম্পর্কটা ধরে রাখতে চেয়েছিলাম।’

লায়লা আরও বলেন, “কিন্তু মামুনের মা ওই দিন রাতে জানায়, তাদের বাসায় কোনো দিন আমি যেতে পারব না। এদিকে মামুনের বাবা ফোন দিয়ে বলেন, ‘তুমি মামুনকে গাড়িটা উপহার দিয়ে দেও। দামি উপহার পেলে ওর রাগ কমে যাবে।’ এমন পরিস্থিতিতে মামলা আর তুলিনি। বরং ওর বিরুদ্ধে আরও একটা মামলা করি। যেন আমার মতো আর কেউ প্রতারিত না হয়। একই সঙ্গে ওর স্বভাবে পরিবর্তনও আসবে, আশা করি। কারণ পরিবার থেকে মামুনকে শাসন করা হয়নি।”

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে