যারা দেশের মানুষের কল্যাণ পছন্দ করে না, তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে : পরিকল্পনা প্রতিমন্ত্রী

প্রকাশিত: জুন ২৩, ২০২৪; সময়: ৪:২৬ অপরাহ্ণ |
যারা দেশের মানুষের কল্যাণ পছন্দ করে না, তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে : পরিকল্পনা প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, পত্নীতলা : ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, যারা আওয়ামী লীগের এগিয়ে যাওয়া পছন্দ করেনা, দেশের মানুষের কল্যাণ পছন্দ করে না, তারা বিভিন্নভাবে আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে ।প্রাণপ্রিয় জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে, তাকে ১৯ বার হত্যার ষড়যন্ত্র করা হয়েছে’।

পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার এমপি।

সারাদেশের ন্যায় নওগাঁর পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায় বর্ণাঢ্য আয়োজনে দেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে রবিবার (২৩ জুন) সকাল ১০ টার দিকে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, ১ মিনিট নিরবতা পালন, কেক কাটা, বিশেষ মোনাজাত, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, দলীয় কার্যালয় হতে একটি আনন্দ র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফ্ফার।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি লতিফুর রহমান শাহ্, সহসভাপতি আবুল কালাম আজাদ, পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন, জেলা পরিষদ সদস্য আজাদ রহমান ও ফাতেমা জিন্না ঝরনা, ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলিপ চৌহান, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক আবুল কালাম আজাদ অরুন, যুবলীগ নেতা ও কাউন্সিলর আব্দুল মজিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল আলম বেন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাবিনা আক্তার, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক শাহারিরার এম হাসান পল্লবসহ উপজেলা আওয়া মীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে