গুরুদাসপুরে বিনামূল্যে কৃষকদের বীজ ও রাসায়নিক সার বিতরণ

প্রকাশিত: জুন ২৯, ২০২৪; সময়: ৭:২৯ অপরাহ্ণ |
গুরুদাসপুরে বিনামূল্যে কৃষকদের বীজ ও রাসায়নিক সার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর : নাটোরের গুরুদাসপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২৩-২৪ অর্থবছরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় খরিপ ২০২৪-২৫ মৌসুমে উফসি আমন ধানের ফসলের আবাদ বৃদ্ধির নিমিত্তে উপজেলার পৌরসভাসহ ছয়টি ইউনিয়নের ১১৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে ৫ কেজি আমন ধান বীজ,১০ কেজি ডিএপি ও ১০ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৯ জুন) দুপুরে গুরুদাসপুর উপজেলার হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন ধান বীজ, ডিএপি ও এমওপি সার বিতরন করেন প্রধান অতিথি নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। এ সময় উপস্থিত ছিলেন, বিশেষ অথিতি নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আহম্মদ আলী মোল্লা ও পৌর মেয়র,শাহনেওয়াজ আলী মোল্লা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,নাজিরপুর ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী, বিয়াঘাট ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সুজা, মশিন্দা ইউপি চেয়ারম্যান আব্দুল বারী,চাপিলা ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদ আক্তার মিতা, কৃষি অফিসার হারুনর রশীদ, সমাজ সেবা অফিসার শফিকুল ইসলাম ও প্রকল্প বাসতবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান প্রমুখ।

গুরুদাসপুর উপজেলা কৃষি কর্মকর্তা হারুনুর রশীদ বলেন, উপজেলার একটি পৌরসভাসহ ৬টি ইউনিয়নের ১১৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে ৫ কেজি আমন ধান বীজ,১০ কেজি ডিএপি ও ১০ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়েছে।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে