সুজানগরে ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: জুলাই ১৪, ২০২০; সময়: ৯:০৮ অপরাহ্ণ |
সুজানগরে ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : পাবনার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিয়ার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে পাবনা-ঢাকা মহাসড়কের আহম্মদপুর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আহম্মদপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এ মানব বন্ধন বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত সকলে হামলার এ ঘটনায় জড়িত থাকার অভিযোগ এনে সুজানগর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সন্ত্রাসী বারেক এফ রহমান ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক আজিজ সহ অভিযুক্ত সকল সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান সংশ্লিষ্ট প্রশাসনের নিকট। পরে বিক্ষোভ মিছিল শেষে আহম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রাসেল পারভেজ বাবুর পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন আহম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শামসুর রহমান, সহসভাপতি আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক নাজিমুদ্দিন, আইন বিষয়ক সম্পাদক খন্দকার আলাল, আহম্মদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুর রহমান, ইউপি সদস্য ফিরোজ, ছাত্তার শেখ, ছাত্রলীগ নেতা মির্জা নাজমুল প্রমূখ।

বক্তরারা প্রকাশ্যে একজন জনপ্রতিনিধির উপর এ ধরণের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আগামী ২৪ ঘন্টার মধ্যে সকল আসামীকে গ্রেফতারের দাবি জানান প্রশাসনের নিকট। তা না হলে ধারাবাহিকভাবে শান্তিপূর্ণ বিভিন্ন ধরণের কর্মসূচী পালনের ঘোষণা দেন বক্তারা।

উল্লেখ্য গত সোমবার সকাল দশটার দিকে আহম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া ইউনিয়ন পরিষদে প্রবেশ মাত্রই সন্ত্রাসীরা তার উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা তাকে লোহার রড় ও হাতুড়ী দিয়ে পিটিয়ে মারাত্বক আহত করে এবং তার পা ভেঙ্গে দিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা এসে চেয়ারম্যানকে উদ্ধার করে প্রথমে পাবনা ও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করে।

এদিকে এ ঘটনায় আমিনপুর থানায় ইউপি চেয়ারম্যানের ছেলে রাজিব মিয়া বাদি হয়ে সুজানগর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বারেক এফ রহমান ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক আজিজ সহ কয়েকজন কে আসামী করে মামলা দায়ের করলে পুলিশ এদিন রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ২ জন আসামীকে আটক করে। আটককৃত ব্যক্তিরা হলেন আহম্মদপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের মোঃ শাহজাহান হোসেনের পুত্র সৌরভ(২৮) ও একই ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের মোঃ ইসলাম হোসেনের পুত্র আব্দুর রাজ্জাক(৩৮)।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিন জানান,হামলার সাথে জড়িত অন্যদেরকেও আটক করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে