বদলগাছীতে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২০; সময়: ৮:৫০ অপরাহ্ণ |
বদলগাছীতে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বদলগাছী : নওগাঁর বদলগাছীতে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে। আর এ ঘটনাকে কেন্দ্র করে মারপিটে একজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৫ সেপ্টম্বর শুক্রবার সকাল ১০টায় উপজেলার আধাইপুর ইউপির সেনপাড়া নামক গ্রামে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক তোলপার সৃষ্টি হয়েছে।

তথ্য সংগ্রহকালে জানাযায়, উপজেলার সেনপাড়া গ্রামের জনৈক ব্যক্তির বাড়িতে ঢুকে কেউ বাসায় না থাকায় প্রতিবেশী সামসুল আলম (৫৮) ঐ বাড়ির শিশুকন্যা সেনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানী করে এবং ঐ ছাত্রীকে বলে তোকে আমার খুব ভাল লাগে। বলে ঐ ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করতে লাগলে ঐ ছাত্রী একটি ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। কিছুপর ঐ ছাত্রীর দাদী ও মা বাড়ীতে আসলে দরজা খুলে বের হয়ে এসে ঘটনাটি তার দাদী ও মাকে জানায়। বাড়ীতে ছাত্রীর দাদী ও মা আসার পূর্বেই সামসুল সটকে পড়ে।

এই ঘটনার জেরধরে ঐদিন সন্ধায় নতুন ব্রিজের পূর্ব পার্শ্বে সামসুলকে বসে থাকা দেখে ঐ ছাত্রীর পরিবারের লোকজন সামসুলকে মারপিট করে। সামসুলকে মারপিট করতে দেখে অদুরে দাড়িয়ে থাকা সামসুলের ভাগিনারা ছুটে এসে ঐ ছাত্রীর পক্ষের লোকজনকে মারপিট করে। এসময় ছাত্রীর বাবা হাসান আলীর ভাতিজা রুহল আমিনকে আহত অবস্থায় বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বিষয়টি নিয়ে গ্রামে শালিস দরবার শেষে সমঝোতা না হওয়ায় সোমবার ঐ ছাত্রীর পিতা বাদী হয়ে ধর্ষনের চেষ্টার অভিযোগ এনে বদলগাছী থানায় একটি মামলা দায়ের করে।

ছাত্রী পিতা হাসান আলী জানায়, সে দিন মজুরী কাজে গিয়েছিল। ফিরে এসে বিষয়টি জানতে পারে।
অপরদিকে অভিযুক্ত সামসুল আলমের সংগে সাক্ষাত না হওয়া তার মতামত পাওয়া যায়নি।

এবিষয়ে আধাইপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী জানান, ৪র্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে যা কোন মতেই কাম্য নয়। এই নরপশুর দৃষ্টান্ত মূলক শাস্তি হওয়া দরকার।

থানা অফিসার ইনর্চাজ চৌধুরী জোবায়ের আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এবিষয়ে মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে