এমপি আনার হত্যার বিষয়ে নতুন তথ্য দিলেন মেয়র আশরাফ

প্রকাশিত: জুন ২২, ২০২৪; সময়: ২:৪১ অপরাহ্ণ |
এমপি আনার হত্যার বিষয়ে নতুন তথ্য দিলেন মেয়র আশরাফ

পদ্মাটাইমস ডেস্ক : এমপি আনারকে হত্যার পরিকল্পনা হয় ঝিনাইদহে আর হত্যা করা হয় ইন্ডিয়াতে বলে মন্তব্য করেছেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম। শনিবার বেলা ১১টার দিকে শহরের কালীবাড়ী মোড়ে কালীগঞ্জ হাট চাঁদনী কাঁচা ও পাকামাল ব্যবসায়ী সমিতির আয়োজনে এক মানববন্ধনে এ কথা বলেন তিনি।

মেয়র আশরাফ বলেন, এমপি আনারের জনপ্রিয়তায় ঈর্ষাণীত হয়ে ও এমপি হওয়ার দুঃস্বপ্নে তোমরা কালীগঞ্জের মানুষকে এতিম করেছ। পৃথিবীতে এমন নৃশংস হত্যা আর একটি ঘটেছে বলে আমাদের জানা নেই। তোমাদের (খুনি) উদ্দেশ্য ছিল আনার সাহেবের লাশ কেউ খুঁজে পাবে না, আনার সাহেব যে হত্যা হয়েছে এটা কেউ বুঝতেও পারবে না। খুব দ্রুত সময়ের মধ্যে তোমরা ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হবে। ১০ দিন যেতে না যেতেই গোয়েন্দা সংস্থা হত্যার সঙ্গে জড়িতদের মুখোশ উন্মোচন করেছে। আরও যে আসামিরা আছে তাদেরও খোঁজা অব্যাহত আছে।

মেয়র আরও বলেন, ঝিনাইদহ থেকে এসে এই জনপদের এমপি হওয়ার স্বপ্ন কখনো পূরণ হবে না। কালীগঞ্জের মানুষ এ স্বপ্ন রুখে দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে।

ঘণ্টাব্যাপী চলা এ মানববন্ধনে আওয়ামী লীগের নেতারাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল, ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু, পৌর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এমদাদুল ইসলাম ইনতা প্রমুখ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে